Thursday, February 7, 2019

K.G.F মুভির এইচডি প্রিন্ট চলে এসেছে। তাড়াতাড়ি ডাউনলোড করে নিন। সাথে থাকছে আমার ছোট্ট রিভিউ


সিনেমার নাম: K.G.F (Kolar Gold Field):Chapter 1
পরিচালক : Prashanth Neel

Stars: Yash, Srinidhi Shetty, Ramachandra Raju
Genres : Action, Drama
Imdb rating: 8.8/10
কান্নাড়া মুভির ইতিহাসে সবচেয়ে বিগ বাজেটের এবং সবচেয়ে আলোচিত মুভি হিসেবে সারা ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রিতে তুমুল আলোচনার জন্ম দিয়েছে KGF Chapter 1. মাস্টারপ্রিন্টে দেখবো দেখবো বলে দেখেই ফেললাম অবশেষে । সত্য কথা বলতে কেজিএফ এর ট্রেইলার যেদিন প্রথম দেখেছিলাম তব্দা খেয়ে গেছিলাম ভেবে যে এ কি দেখলাম !!
মুভির স্পয়লারবিহীন কাহিনী সংক্ষেপে !!
স্বামীছাড়া এক মা অনেক কষ্টে পালন করে তার আদরের টুকরো কে কিন্তু অভাবের তাড়নায় এবং অসুস্থতায় সে নিজের ছেলে কে একা করে দেয়ার আগে বলে যায় দুনিয়ার সব থেকে ক্ষমতাধর মানুষ হওয়ার প্রেরনা । কিন্তু সেই ছোট্ট রকি কি পারবে সেই লক্ষ্যে পৌছাতে! দেখা যায় এক বড় গ্যাংস্টার তাকে টাস্ক দেয় এক পাওয়ারফুল মানুষ (গারোরা) কে মারা লাগবে! এ যেন তেন খেলোয়াড় না ১৯৫১ সালে আবিষ্কার হওয়া ভারতের কর্নাটক রাজ্যের Kolar Gold Field এর একচ্ছত্র অধিপতি !! রকি কি পারবে ৪-৫ স্তর নিরাপত্তায় ঘেরা সেই শয়তান কে মারতে !! যে শত শত গ্রামবাসীর সর্বস্ব কেড়ে নিয়ে তাদের জীবনকে এই স্বর্নের খনিতে দাস হিসেবে ব্যাবহার করে তাদের জীবনে নরক এর মত অবস্থা সৃষ্টি করেছে। সে পারবে একাই মনস্টার হয়ে সেই গ্যাংস্টারকে রুখতে ??
বুঝাই যাচ্ছে  ভিন্ন ধরনের একটা চিত্রনাট্য এবং প্লট ।
কান্নাড়া ফিল্ম এর ইতিহাসে কেজিএফ সবথেকে বিগ বাজেটের ফিল্ম আগেই বলেছি। মোট পাঁচ ভাষায় শুট ডাবিং করা সহ সকল প্রোডাকশন হাউজ মিলিয়ে খরচ হয়েছে ৮০ কোটি রুপির মত। যদিও মাত্র দুই সপ্তাহে সারা ভারতে ১৪০ কোটি রুপির মত ব্যাবসা করেছে।
কেজিএফ এর চিত্রনাট্য চ্যাপ্টার ১ এ শেষ হয় নি !! কিন্তু আমার রিভিউ আপাতত শেষের পথে !!
মুভিটির এইচডি প্রিন্ট চলে এসেছে। নিচে ডাউনলোড লিংক দেয়া আছে। লিংক এ ক্লিক করবেন এবং Download এ ক্লিক করবেন। ডাউনলোড শুরু হয়ে যাবে। কোনো প্রকার এড এর ঝামেলা নেই।
আপনাদের সুবিধার জন্য (480p,720p,1080p) সব রকমের প্রিন্ট যুক্ত করেছি। আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। ডাউনলোড করতে কোনো সমস্যা হলে কমেন্টে জানাবেন। আশা করি কোনো সমস্যা হবে না।

::Screenshots::



::Hindi (Cleaned)::

 

👇::Download Link For 1080p::👇

 

Download 1080p [2.2Gb]



👇::Download Link For 720p ::👇

 

Download 720p [1.4Gb]



👇::Download Link For 480p::👇

 

Download 480p [400Mb

No comments:

Post a Comment