Sunday, November 4, 2018

কিডন্যাপ করে বিয়ে, পার্ট - 02




ঢুকবো দেখি নূপুর আমার ছাত্রের রুমে। আর ছাত্রের সাথে কি যেন বলতেছে।(আমি শেষ মনে মনে😰)
আমাকে দেখার মাত্রই আরএ মাষ্টার মশাই ভিতরে আসুন। (নূপুর)

আমিতো মূর্তির মতো স্থির দাড়িয়ে আছি।।(ভয়ে)
কি হলো ভিতরে আসুন (ধমক দিয়ে)

জ্বি। (আমি)
তারপর ভিতরে ঢুকলাম।। (তখনো দাড়িয়ে)
কি হলো বসুন। (নূপুর)

জ্বি।।।তারপর বসলাম।(আমি)

কি জ্বি জ্বি করেন।।। বলেই আমার পাশে এসে বসলেন।।(এতো কাছে কোন মেয়ের সাথে আর বসেনি, আর আমার ছাত্রও এখানে আছে।অব্যশই সে ছোট তাও কি না কি ভাবে)

আর আমার সারা শরীর থেকে ঘাম বৃষ্টির মতো পড়তেছে।।।

কি হলো এতো ঘামতেছেন কেন।। (নূপুর)
বুঝচ্ছি আপনি শরম পাইতাছেন।।। নো প্রবলেম এটাই আমার প্রয়োজন।।(নূপুর)

মানেএএএএ(আমি)
আপনার বুঝার দরকার নাই।।।
আর যাওয়ার সময় রাস্তায় বুঝামু।
এইবলে চলে গেল।।(নূপুর)

আমি আর কি বলমু, ওকে কিছুক্ষন পড়িয়ে,আমার ছাত্রকে বললাম মেয়েটা এখানে কেন,আর তোমাকে কি বলছিলো।(আমি)

না মানা করছে বলতে(ছাত্র)
আমিতো বোকা হয়ে গেলাম,কি আর করার আচ্ছা ঠিক আছে বলে বেরিয়ে আসলাম।।

পথিমধ্যে আসলাম হঠাৎ কোথায় থেকে নূপুর এসেই বলতে লাগলো।

আপনার সাথে কথা আছে, সেদিন ইচ্ছে করেই আপনার সাথে ধাক্কা খেয়েছিলাম।আপনাকে অনেক দিন এই পথে দেখতেছি।এবং অনেক follow করেছি।কিন্তু আপনি আমাকে খেয়াল করেন নি।।আপনিতো শুধু সোজা আসতেন আর যেতেন। এদিক ওদিক তাকাতেন না।।।তাই নিজেই এসেই ধাক্কা দিলাম।।।
সুতরাং i♥u.(এক নিঃশ্বাসে কথাগুলো বললো।নূপুর)

আমি আর কি বলবো থ মেরে দাড়িয়ে আছি।(আমি)

কিছুক্ষন পরে আবার বললো কিছু বলেন।(নূপুর)

(এই প্রথম কেউ আমাকে ♥বললো আবার মেয়ে ।হয়তো ক্ষনিকের জন্য ভালোই লেগেছিলো)।

কিন্তু আবার বাস্তবতায় ফিরে আসলাম।।।কেননা মধ্যবিত্ত পরিবারের ভালোবাসা মানায় না।আবার আমি পরিবারের বড়ছেলে। আমার ওপর পরিবারের সকল দায়িত্ব।(মনে মনে)

তাই নূপুরকে বললাম দেখন আপনি অনেক সুন্দরি, আপনি অনেক সুন্দর ছেলে পাবেন।।। আর আমিতো একটা সাধারন ছেলে।।আর আমার ওপর আমার পরিবারের অনেক কর্তব্য।।।তাই আমাকে ক্ষমা করে দিয়েন।(আমি অনেক কষ্ট চেপে।।। প্রথম ভালোবাসা সৃষ্টি না হতে সমাপ্তি)

দেখি নূপুর কানতেছে।।।আর বলতেছে এত সহজে আমি হার মানবো না।আমি যা বলি তাই করি।।।আজ পর্যন্ত যা চেয়েছি তাই পেয়েছি।।।দেখবেন আপনাকেও পাব।(নূপুর)

পিছন দিক থেকে নূপুর বলে ডাক দিয়ে বলল কার সাথে কথা বলছ।(আল্লাহ কে দেখে ফেললো নূপুরে ভাই নাকি শুনছি ওর অনেকগুলা ভাই।।। আর এক একটা মাস্তান টাইপের)
পিছনে তাকাতেই।।।।।

চলবে............
"
"গল্পটা সুন্দর করে গুছিয়ে লেখতে চাইছিলাম,,,কোন এক কারনে পরের পাটেই শেষ করবো

No comments:

Post a Comment