Friday, February 15, 2019

‘দেবী’ মুভির HD প্রিন্ট চলে এসেছে। জলদি ডাউনলোড করে নিন।


সিনেমার নাম: দেবী 
পরিচালক : Anam Biswas

Stars: Chanchal Chowdhury,Jaya Ahsan, Animesh Aich,Labonno Chowdhury,Shabnam Faria,Iresh Zaker
Genres : Drama, Mystery
Imdb rating: 8.5/10 
www.NetPriyo.Blogspot.com
আসুন এক নজরে মুভির চরিত্র গুলির সাথে পরিচিত হয়ে আসি।
মিসির আলি (চঞ্চল চৌধুরী) বড়পর্দায় প্রথমবারের মতো দেখা যাবে মিসির আলিকে। এই আকর্ষণটাই অধিকাংশ দর্শককে হলে নিয়ে যাবে সিনেমাটা দেখতে এটা যেমন সত্য, একইভাবে বইতে পড়া মিসির আলির সাথে পর্দায় দেখা মিসির আলির কতটা সাদৃশ্য খুঁজে পাবে দর্শক আর কিভাবে নিবে এই বিষয়টা বেশ চ্যালেঞ্জিং করে তুলেছিলো চরিত্রটাকে। এখানে কাস্ট করা হয় চঞ্চলকে। মিসির আলি চরিত্রে তিনি তার সর্বোচ্চ দেয়ার চেষ্টা করেছে । এতো পরিচিত এক চরিত্রে অভিনয় করতে গিয়ে তিনি যে সাবলীল অভিনয় দেখিয়েছেন তাতে প্রশংসা না করে উপায় নেই।
রানু (জয়া আহসান) : ব্যক্তিগতভাবে আমি জয়া আহসানকে বেশ পছন্দ করি। তার মতো যেকোনো চরিত্রকে এতো সুন্দর, সাবলীলভাবে পর্দায় ফুটিয়ে তুলতে তেমন কাওকে বর্তমানে দেখিনা আমি (বাংলাদেশে)। রানু চরিত্রে ঠিক যতখানি সরলতা, মায়া দেখানো যেত তা সম্পূর্ণ করেছেন তিনি। আমার মনেহয়না জয়া আহসান ছাড়া আর কেও এতো নিখুঁত করে রানু হতে পারতো !
নীলু (শবনম ফারিয়া) : এক্ষেত্রেও সঠিক মানুষটিকেই নেয়া হয়েছে বলে মনে হয় আমার। নীলু চরিত্রে নিজেকে অসুন্দর ভাবার একটা বিষয় ছিলো। পর্দায় ঠিক সঠিকভাবেই উপস্থাপন করা হয়েছে ফারিয়াকে। আশা করছি, নিশীথিনী নিয়ে সামনে আবার দেখতে পাবো তাকে।
(তবে দেবী উপন্যাসের শেষে নীলুর চেহারা যেহেতু রানুর মতো হয়ে যায়, হয়তো পরবর্তী কিস্তি নিয়ে জয়া আহসানও হাজির হতে পারেন)
আনিস চরিত্রে অনিমেষ আর সাইকো হিসেবে ইরেশ যাকেরও যথেষ্ট ভালো করেছেন।
বাংলাতে আমার প্রথম দেখা হরর থ্রিলার মুভি ‘দেবী’
মুভিটির WEB-DL (HD) প্রিন্ট বের হইছে
নিচে ডাউনলোড লিংক দেয়া আছে । লিংক এ ক্লিক করবেন এবং Download এ ক্লিক করবেন। ডাউনলোড শুরু হয়ে যাবে। কোনো প্রকার এড এর ঝামেলা নেই। Happy_Watching✌
আপনাদের সুবিধার জন্য (480p,720p) সব রকমের প্রিন্ট যুক্ত করেছি। আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। ডাউনলোড করতে কোনো সমস্যা হলে কমেন্টে জানাবেন। আশা করি কোনো সমস্যা হবে না। বিঃদ্রঃ (মুভিটি দেবী উপন্যাস অনুকরণে নয়, অবলম্বনে তৈরী ) 
www.NetPriyo.Blogspot.Com

::Screenshots::



::WEB-DL – 480P | 720P – x264 – 400MB | 650MB::

👇::Download Link For 720p::👇

 

Download 720p [650Mb]

 

👇::Download Link For 480p::👇

 

Download 480p [400Mb]

No comments:

Post a Comment