Friday, November 23, 2018

তেলগু মুভি Kumari 21f দেখার পরে আপনার ২/৩ দিনে তার ঘোর লেগে থাকবে সেরকমই একটা মুভি দেখুন এখন বাংলা সাবটাইটেল এ। সাথে আমার রিভিউ ত থাকছেই।

সকলকে জানাই সালাম/নমষ্কার।
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন। আবার চলে এসেছি আপনাদের মাঝে Telgu মুভির রিভিউ নিয়ে। আমার পোষ্ট কার কার ভাল লাগে তারা অব্যশই অনেক অনেক কমেন্ট করবেন আশা করি। তার উপরই আমি আবার Next Post করব না হয় Post করা কমিয়ে দিব। আর কথা নাই বল্লাম কাজের কথায় আসি।




Movie Name: Kumari 21f
Directed: Palnati Surya Pratap
Released Date: 20 November 2015
Types: Drama | Romance
Languages: Telugu
Film Stars: Raj Tarun, Hebah Patel, Vajja Venkata Giri
ImdB: 7.8/10




………..মুভি নিয়ে কিছু কথা………


★কিছু কিছু মুভি দেখলে ২/৩ দিনে তার ঘোর লেগে থাকে। আমার ক্ষেত্রে ১ম যেমনটা হয়েছিল দুলকার এর চার্লি দেখার পর৷ এই মুভিটাও অনেকটা সেইরকম ঘোরলাগা ।
★কেমন যেন সিধু যায়গায় বার বার নিজেকে মনে হয় হয়।
★ নায়ক-নায়িকাদের অভিনয় নিয়ে কোন কথা বলবো না। সবাই নিজের বেস্ট অভিনয় করেছেন। মুভিটা খুবই রিয়েলেস্টিক লেগেছে আমার কাছে ।
★তাহলে, আর দেরী করবেন না আজই দেখে নিন চমৎকার এই মুভিটি।



………..মুভি রিভিউ…………
সিধু মধ্যবিত্ত পরিবারের এক ছেলে। যার স্বপ্ন সিঙ্গাপুরে শেফ এর কাজ করা। সে তার মায়ের সাথে কেজিবি কলোনিতে থাকে। তাদের কলোনিতে নতুন এক মেয়ে আসে যার নাম কুমারী যে কিনা একজন মডেল । এক পর্যায়ে কুমারী ও সিধু একে অন্যকে ভালোবেসে ফেলে। কিন্তু সিধুর বন্ধুরা তাকে বলে যে সে হয়ত কুমারীর প্রথম প্রেম না। হয়ত কুমারী অন্য কোন খারাপ কাজের সাথে জড়িত যেহেতু সে একজন মডেল। এইসব বার বার শুনতে থাকা সিধুর মনেও আজে বাজে চিন্তা উকি দেয় । সত্যিই কি কুমারী খারাপ মেয়ে?? সিধু কি তার প্রথম প্রেম নয়? কুমারীর কি অন্য কোন বাজে অতীত আছে?
এইসব প্রশ্নের উওর পেতে হলে জলদি দেখে ফেলুন এই চমৎকার মুভিটা।




প্রথমেই আপনারা বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করুন।
Bangla Subtitle Downlod link Click Here
এবার আসুন যলদি যলদি মুভি টা ডাওনলোড করে নেই। পরে হয়ত লিংক এ মুভি নাও থাকতে পারে তার জন্য আমি দায়ি না। তাই দেরি না করে এখনই ডাওনলোড করে রাখুন।



আপনাদের কারও মুভি Requested থাকলে প্রথমে আমার পেইজে ১ টা লাইক দিবেন এরপর মুভি রিকুয়েস্ট করবেন তা না হলে আপনাদের এস এম এস এর রিপ্লাই আপনারা পাবেন না। তবে কেহ বাংলা মুভির রিকুয়েস্ট করবে না আমায়।
আসা করি আমার রিকুয়েস্ট টা সবাই রাখবেন তাহলেই পেয়ে যাবেন।
Click Here Page
NetPriyo.Ooo

No comments:

Post a Comment